কলেজ হোস্টেলে ৩ জন কলেজ ছাত্রীর খোলামেলা নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

এই করোনার লকডাউনে এ প্রতিটা শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে, এর আগেও এই লকডাউন এর কারণে যখন শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বন্ধ করা হয়, তখন কিছু কলেজছাত্রী ছুটির আনন্দে ডান্স করতে থাকে।

পরবর্তীতে তাদের ওই ডান্সের ভিডিওটি ফেসবুকে আপলোড করা হলে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়, ভিডিওতে দেখা যায় খোলামেলা ডান্স করতেছে। সাদা ড্রেস পড়ে একজন মেয়ে অসাধারণ ভঙ্গিমায় ডান্স করতেছে।

আরোও পড়ুন..সম্পর্ক নিয়ে বার্তা নুসরাতের, কী বললেন অ’ভিনেত্রী? সম্পর্কের জন্য ভালো হতে পারে কোন বিষয়টি? সম্প্রতি অ’ভিনেত্রী নুসরাত জাহান টার সোশ্যাল সাইটে এই প্র’শ্নের উত্তর দিলেন।

সূত্রের খবর, র’ঙ্গোলির কর্ণধার এবং নুসরত জাহানের স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাতের ডিভোর্স হতে চলেছে। যে বিয়ে ধুমধাম করে ডেস্টিনেশন ওয়েডিং করে হয়েছিল তার পরিণতি এত তা’ড়াতাড়ি কীভাবে,

কেন এরকম হতে পারে তা নিয়ে অনেক বার প্রশ্ন করেছে বহু নে’টিজেন। তবে দু’জনই এই ব্যাপারে কোনো কথা বলেননি। অন্যদিকে, তারকা যশ দাশগুপ্ত সঙ্গেও নুসরাত জা’হানের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে ট’লিপাড়ায়।

তবে এবারে সম্পর্ক নিয়ে একটি নতুন বার্তা দিলেন নুসরাত জাহান গৌ’রগোপাল দাসের একটি ভিডিওর মাধ্যমে। গত বৃহস্পতিবার (৮ এপ্রিল) ইনস্টাগ্রামে গৌ’রগোপাল দাসের একটি ভিডিও শে’য়ার করেছেন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান।

ভিডিওটির সারমর্ম, আ’পোশ করে যদি সম্পর্ক টিকে যায়, তবে তা করা উচিত। কিন্তু স’ম্পর্কটা টিকিয়ে রাখতে যদি শুধু একজনকেই বারবার আপোশ করতে হয়, তা হলে সেখানেই থেমে যাওয়াই বা’ঞ্ছনীয়।

রা’জনীতি সংসার এবং অভিনয় ও ফটোশুট সব মিলিয়ে অভিনেত্রী নুসরাত জাহান ব্য’স্ত সময় পার করছেন। ​ব্যস্ততার মাঝেও আ’ধ্যাত্মিকতার জন্য সময় বার করে নি’য়েছেন তিনি।

প্রকাশ্যে স্বামীর সঙ্গে বি’চ্ছেদের কারণ হিসেবে কিছুই জানাননি তিনি। ​এমনকি নিখিলের কথাতেও এখনো বিবাহ বিচ্ছেদের কথা জা’নানোর মতো সময় আসেনি। যদি তেমন সময় আসে তবে নিশ্চয়ই জা’নাবেন।

​তা’হলে হঠাৎ কেন নুসরত সম্পর্ক নিয়ে এরকম ভিডিও শেয়ার করলেন তা নিয়ে চিন্তিত নেট না’গরিকরা। ব্য’ক্তিগত জীবনে কি কোন কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন নুসরত?

About admin

Check Also

এক টুকরো রুটির জন্য জুতা পালিশ!

আফগানিস্তানের এখন যেখানেই যাওয়া হোক না কেন শিশু শ্রমিকদের দেখতে পাওয়া যায়। গাড়ি পরিষ্কার, আবর্জনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *