ক্লাস রুমের মধ্যেই অশ্লীল অপকর্মে লিপ্ত ‘ছাত্র-ছাত্রী’, (ভিডিও)

বর্তমান সময়ে প্রেম সম্পর্কে জড়িয়ে পড়ে না এমন লোক খুব কম খুঁজে পাওয়া যায়, বর্তমানে দেখা যায় ক্লাস নাইন-টেন ছেলেমেয়েরাও প্রে’মের সম্পর্কে জড়িয়ে যান।
ক্লাসের মধ্যে এমন একটি ছেলে মেয়ের অ’ন্তরঙ্গ ভিডিও ভাইরাল হয়েছে।

আরোও পড়ুন..’অ’ভিনয়ে অ’ভিষেক হচ্ছে প্রিয়ন্তীর’,
২০১৯ সালে একটি তেলের বি’জ্ঞাপনের জন্য প্র’থমবার ক্যা’মেরার সা’মনে দাঁড়ান প্রি’য়ন্তী উর্বী। এরপর বিভিন্ন কোম্পানির আরও ৮টি বিজ্ঞাপন ক’রেছেন তিনি।

তবে এবারই প্রথম অ’ভিনয় অ’ভিষেক ঘটতে যাচ্ছে এই মডেলের। ছোট পর্দায় প্রিয়ন্তী উর্বীর অভিষেক ঘটছে অনিরুদ্ধ রাসেল প’রিচালিত ‘ভেজা বেড়াল’ টে’লিফিল্মের মধ্য দিয়ে। এটি র’চনা করেছেন রূপান্তর।

প্রি’য়ন্তীর সঙ্গে টে’লিফিল্মটিতে আরও অ’ভিনয় করেছেন কচি খন্দকার, শ্যা’মল মাওলা, নিপা খান, হিমি হা’ফিজসহ অনেকে।

অ’ভিষেক প্রসঙ্গে প্রিয়ন্তী উর্বী বলেন, ‘প্রথমবার অভিনয় করেছি, অ’ন্যরকম একটা ভালো লাগা কাজ করছে। ছো’টবেলা থেকে আমার ইচ্ছা ছিল অভিনয় করার। এবার সেই ইচ্ছা পূরণ হলো।

শুরুতে একটা বি’জ্ঞাপনে কাজ করার পর প’ড়াশোনা নিয়ে ব্যস্ত হয়ে প’ড়ায় কাজে বিরতি দিয়েছি। তবে এখন থেকে নিয়মিত অভিনয় করবো। আমার প্রথম কাজ দেখার জন্য স’বাইকে আমন্ত্রণ জা’নাচ্ছি। ’তিনি আরও জানান, ঢাকা বি’শ্ববিদ্যালয়ের আ’ন্তর্জাতিক সম্পর্ক বিভাগে প’ড়াশোনা করছেন।

২০২০ সালে তার স্নাতক শেষ হওয়ার কথা ছিল। কিন্তু ক’রোনার কারণে শিক্ষা প্র’তিষ্ঠান বন্ধ থাকায় সেশন জটে পড়ছেন প্রিয়ন্তী উর্বী। ‘ভেজা বেড়াল’আগামী শুক্রবার (১২ মার্চ) বিকেল ৩টায় চ্যা’নেল আইতে প্রচার হবে।

About admin

Check Also

এক টুকরো রুটির জন্য জুতা পালিশ!

আফগানিস্তানের এখন যেখানেই যাওয়া হোক না কেন শিশু শ্রমিকদের দেখতে পাওয়া যায়। গাড়ি পরিষ্কার, আবর্জনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *