পাকিস্তানি পার্টি অনুষ্ঠানে তরুন-তরুনীর খো’লামেলা নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

কারিশমা শর্মা তার অফিসিয়াল ফেসবুকে তার ভিডিও ডান্স ভা’ইরাল হয়েছে, তার ফেসবুক পেজের ভিডিওটিতে দেখা যায়, তারা সবাই একসাথে দলবদ্ধভাবে ডান্স করছে, পরবর্তীতে ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

তারপর ভিডিওটি ভাইরাল দেখার পর আমরা আমাদের ওয়েবসাইটের ভিজিটর দের দেখার জন্য, এই পোষ্টের শেষের দিকে তার কই ভাইরাল ভিডিওটি দেওয়া হলো, অনুগ্রহ করে নিচের ভিডিওটি উপভোগ করুন।

আরোও পড়ুন..’অক্ষয়ের নতুন ছবিতে জ্যাকলিন-নুসরাত’, বলিউড অভিনেতা অক্ষয় কুমার। নিজের ক্যা’রিয়ারের সেরা সময় পার করছেন তিনি। গেল কয়েক বছরে বলা চলে সি’নেমায় সবচেয়ে ধা’রাবাহিক অক্ষয়।

একের পর এক বক্স অফিস বা’জিমাত করে উপহার দিচ্ছেন সেরা ছবি। ক’রোনার মধ্যে মুক্তি দিয়েছেন ‘লক্ষী’ সিনেমা। আরও কিছু সি’নেমা তার মু’ক্তির অপেক্ষায় রয়েছে।

এরইমধ্যে অক্ষয় নতুন করে শুরু করেছেন ‘রাম সেতু’ নামের একটি চ’লচ্চিত্র। এই ছবিতে তার বি’পরীতে থা’কবেন জ্যাকুলিন ফা’র্নান্দেজ ও নুসরাত ভা’রুসা।

এর আগে জ্যাকলিনের সঙ্গে কাজ করলেও প্র’থমবার নু’সরাতের সঙ্গে জুটি বাঁধছেন অ’ক্ষয়। চলতি বছরের মা’ঝামাঝিতে শুরু হবে ‘রাম সেতু’ সিনেমার শুটিং। সম্প্রতি ফি’ল্মফেয়ার তাদের এক প্র’তিবেদনে এ খবর প্রকাশ করেছে।

এর আগে সিনেমা ‘লক্ষ্মী’ সি’নেমায় কাজ করেছেন অক্ষয়। ওটিটি প্ল্যা’টফর্মে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি দ’র্শকদের মন জয় করতে ব্য’র্থ হয়েছে। এই অ’ভিনেতার আসন্ন সিনেমার তা’লিকায় রয়েছে ‘সূর্যবংশী’, ‘বেল বোটম’ এবং ‘আত্রাঙ্গি রে’।

কারিশমা শর্মা দ’লবদ্ধভাবে ভিডিওটি উপভোগ করুন, আমাদের প্রতিটা পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক কমেন্ট এবং শেয়ার করে পাশে থাকুন.
ভিডিওটি উপভোগ করুন…

About admin

Check Also

এক টুকরো রুটির জন্য জুতা পালিশ!

আফগানিস্তানের এখন যেখানেই যাওয়া হোক না কেন শিশু শ্রমিকদের দেখতে পাওয়া যায়। গাড়ি পরিষ্কার, আবর্জনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *