পিকনিকে গিয়ে পাকিস্তানি তরুনীর অসাধারন নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

বেশিরভাগ মানুষ ভারতের ডান্স গুলো কে বেশি প্রাধান্য দিয়ে থাকে, কারণ ইন্ডিয়ান দান্সের মেয়েরা অনেক সুন্দর হয়ে থাকে এবং তারা অনেক মনমুগ্ধকর ডান্স করে থাকে, সাম্প্রতিক সময়ে পাকিস্তানি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

আরোও পড়ুন..’প্রাক্তন স্বামীর চিত্রনাট্যে অভিনয় করছেন নোভা’, ছোটপর্দার বেশ জনপ্রিয় অভিনেত্রী নোভা। ‘মৃধা ভার্সেস মৃধা’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

এর মাধ্যমে প্রথমবার সিনেমায় অভিনয় করবেন তিনি। সিনেমাটি পরিচালনা করবেন রনি ভৌমিক। সম্প্রতি এক সাক্ষাৎকারে সিনেমা ও বিভিন্ন বিষয়ে এ অভিনেত্রী জানান, সিনেমায় ঐশী চরিত্রে দেখা যাবে তাকে।

আপাতত নিজের চরিত্রটি নিয়ে কিছুই বলতে চান না এ অভিনেত্রী। রাখতে চান চমক। পারিবারিক সম্প্রীতি, সর্ম্পকের অবক্ষয়সহ একটি ইমোশনাল জার্নি তুলে ধরা হবে সিনেমাটিতে।

উল্লেখ্য যে, ‘মৃধা ভার্সেস মৃধা’ সিনেমার চিত্রনাট্য করেছেন নোভার সাবেক স্বামী রায়হান খান। ২০১১ সালে তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নোভা। বনিবনা না হওয়ায় ২০১৭ সালে বিচ্ছেদ হয় তাদের।

সাবেক স্বামীর সঙ্গে সম্পর্ক কেমন? সেই সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে নোভা বলেন, ‘রায়হান খানের সঙ্গে আমার বিবাহ বিচ্ছেদ হয়েছে ঠিক, কিন্তু উনি গুণী নির্মাতা-লেখক। কাজের জায়গা থেকে আমি তাকে প্রচুর শ্রদ্ধা করি।

বিচ্ছেদের ফলে সম্পর্কে একটা রূপান্তর ঘটেছে, কিন্তু সম্পর্ক শেষ হয়ে যায়নি। কারণ বিয়ে বিচ্ছেদ হলেও দুটো পরিবারের ভেতর সব সম্পর্ক শেষ হয়ে যায় না।’

তিনি আরও বলেন, ‘একা জীবনে আমি এখন অনেক ভালো আছি, এই জীবনটা উপভোগ করছি। চাকরি করছি, নিজের মতো একটা জীবন কাটাচ্ছি। এভাবেই খুব ভালো আছি। ফলে এই মুহূর্তে দ্বিতীয় বিয়ে করার কথা ভাবছি না।’

About admin

Check Also

এক টুকরো রুটির জন্য জুতা পালিশ!

আফগানিস্তানের এখন যেখানেই যাওয়া হোক না কেন শিশু শ্রমিকদের দেখতে পাওয়া যায়। গাড়ি পরিষ্কার, আবর্জনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *