ফাঁস হওয়া ফোনকল রেকর্ড নিয়ে যা বললেন গায়ক ইলিয়াস

ক্রিকেটার নাসির হোসেনের `সাবেক প্রেমিকা’ মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা ও সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন বিয়ে করেছেন গত ১ ডিসেম্বর।

তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই ইলিয়ানের দ্বিতীয় স্ত্রী কারিন নাজ দাবি করেন, তাকে ডিভোর্স না দিয়েই ইলিয়াস তৃতীয় বিয়ে করেছেন।

ইলিয়াসকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন সুবাহ-এমন দাবি করে এ সংক্রান্ত একটি ফোনকল রেকর্ড গণমাধ্যমের কাছে ফাঁস করেন কারিন। যেখানে ইলিয়াসকে বলতে শোনা গেছে, সুবাহ তাকে বেকায়দায় ফেলে বিয়ে করতে বাধ্য করেছেন।

সেই কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল এখন।

এবার সেই ফোনকল রেকর্ড ও কারিনের অভিযোগ প্রসঙ্গে মুখ খুললেন কণ্ঠশিল্পী ইলিয়াস নিজেই।

কারিনের সব অভিযোগ অস্বীকার করে ইলিয়াসের ভাষ্য, সুবাহের সঙ্গে তার নতুন সংসারে ঝামেলা পাকাতে এসব করছেন তার সাবেক স্ত্রী।

সুবাহর পরামর্শে একটি আন্তর্জাতিক কুয়ারিয়ার সার্ভিসের মাধ্যমে কারিনকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন বলে জানান তিনি।

ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ের প্রসঙ্গে সাংবাদিকদের ইলিয়াস বলেন, ‘কারিন প্রায় ৩ বছর ধরে সুইডেনে আর আমি এখানে। আমাকে সেখানে গিয়ে সেটেলড হতে বলে কারিন। কিন্তু আমার দ্বারা তো এটা সম্ভব না। কারণ আমি বাংলাদেশের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী, আমার আলাদা একটা ক্যারিয়ার আছে। কয়েক মাস আগে কারিন নিজেই ডিভোর্স চেয়েছিল। কিন্তু এই বিয়েটা আমরা করেছিলাম কেবল ধর্মীয় রীতিতে। কোনো রেজিস্ট্রেশন করা হয়নি। তাই আইনগতভাবে বিচ্ছেদের প্রশ্নও আসে না। এরপরও সুবাহর (বর্তমান স্ত্রী) পরামর্শে কুয়ারিয়ার সার্ভিসের মাধ্যমে কারিনকে ডিভোর্স লেটার পাঠিয়ে দিয়েছি।’

ফোনকল রেকর্ড প্রসঙ্গে ইলিয়াস বলেন, ‘এটা বোঝাই যাচ্ছে, কারিন নাজ ইচ্ছে করেই একটা ঝামেলা পাকাতে চাচ্ছে। বিয়ে তো দুইজনের পছন্দ, সম্মতিতেই হয়। আমার যেই ফোনকল রেকর্ড কারিন প্রকাশ করেছে, ওটা আসলে পুরোপুরি সত্য নয়। কারণ সুবাহ নিজেই আমাকে এই কথাগুলো করিনকে বলার জন্য বলেছিল। আমি সেভাবে বলেছি।’

উল্লেখ্য, ইলিয়াসের তৃতীয় স্ত্রী সুবাহ। ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী কারিন নাজ সুইডেনের স্টকহোমে থাকেন। ইলিয়াসের বিয়ের খবর গণমাধ্যমে এলে রোববার সেখান থেকে গণমাধ্যমে কারিন অভিযোগ করেন, ইলিয়াসকে বিয়ে করতে বাধ্য করেছেন সুবাহ। ইলিয়াস আমাকে জানিয়েছে বিষয়টি। সে বলেছে, সুবাহ বাসায় যেতে বাধ্য করেন ইলিয়াসকে এবং তাকে ধর্মগ্রন্থ স্পর্শ করিয়ে বিয়ে করতে বাধ্য করেন। ইলিয়াস সুবাহকে বিয়ে করতে চাননি। কিন্তু সে তাকে জোর করে হুমকি দিয়ে বিয়ে করেন। এক প্রকার জোর করেই সুবার মা তাদের বিয়ের রেজিস্ট্রেশন করেন।

About admin

Check Also

ভ্যানে করে বাড়ি ফিরছিলেন, গৃহবধূকে তুলে নিয়ে ধর্ষণ

চুয়াডাঙ্গায় ব্যাটারিচালিত ভ্যান থেকে গৃহবধূকে তুলে নিয়ে ধর্ষণ করেছেন তিন যুবক। এই ঘটনায় গত সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *