বাসার ছাদে দুই সুন্দরী তরুণীর অস্থির নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

বর্তমান সময়ে ফেসবুকের মেয়েদের লাইভ, মেয়েদের ডান্স এর ভিডিও গুলো বেশি ভাইরাল হতে দেখা যায়, বাড়ির ছাদে দুই সুন্দরী মেয়ের অসাধারন নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায় মেয়ে দুইটি সাদা রঙের সালোয়ার কামিজ পড়ে ছাদের ওপরে মনকাড়া বিভিন্ন ভঙ্গিমায় ডান্স করতেছে, পরবর্তীতে তাদের ভয়ে ডান্সের ভিডিও ফেসবুক আপলোড করা হলে তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

আরোও পড়ুন..’সুখবর দিলেন অপু বিশ্বাস’,
ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ভক্তদের সুখবর দিলেন লাভ ম্যারেজ খ্যাত নায়িকা অপু বিশ্বাস। ঢাকার ছবির কুইন খ্যাত অপু বিশ্বাস নিজের ফেসবুক লাইভে এ সুখবরটি জানিয়েছেন।

গতকাল (৭ মার্চ) রাতে নিজের ফেসবুক পেজ থেকে প্রথমবার লাইভে আসেন অপু বিশ্বাস। তিনি বলেন, ‘আমি দর্শকদের সঙ্গে সবসময় থাকতে চাই। ভক্ত-দর্শকদের জন্য মাঝে মধ্যে লাইভে আসব।

প্রতি মাসে দুইবার করে আমার পেজ থেকে লাইভে আসব।‌ অপু বিশ্বাস আরও বলেন, আমার পরিবার মূলত দর্শক আর আমার ছেলেকে নিয়ে। ফলে দর্শকদের নিয়ে সবসময় আমার ভাবনা কাজ করে।

এদিকে শিগগিরিই মুক্তির পাবে এই নায়িকার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি। অপু বিশ্বাস অভিনীত মুক্তির অপেক্ষায় আরও রয়েছে ‘প্রিয় কমলা’ এবং কলকাতার ‘শর্টকাট’ ছবিগুলো।

About admin

Check Also

এক টুকরো রুটির জন্য জুতা পালিশ!

আফগানিস্তানের এখন যেখানেই যাওয়া হোক না কেন শিশু শ্রমিকদের দেখতে পাওয়া যায়। গাড়ি পরিষ্কার, আবর্জনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *