বিয়ের দিন গায়ে হলুদ অনুষ্ঠানে সুন্দরী যুবতীদের তুমুল নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

বর্তমানে পৃথিবীর খবর জানার জন্য একমাত্র মাধ্যম হলো সো’শ্যাল মিডিয়া। পৃথিবীর নানা অ’দ্ভু’ত আ’শ্চ’র্য ঘ’ট’নাবলী আমরা সোশ্যাল মি’ডিয়ার মাধ্যমে দেখতে পারি ও জা’নতে পারি।

এমনকি সোশ্যাল মি’ডিয়াকে কাজে লাগিয়ে অনেক মানুষ তার সুপ্ত প্রতিভাকে বিশ্বের সামনে আনার সুযোগ পান। আমাদের দেশে এমন অনেক প্র’তিভা আছে,
যারা উপযুক্ত সুযোগের অভাবে সুপ্তই থেকে যান, কিন্তু আজকাল সো’শ্যাল মিডিয়া সেই অ’সুবিধা দূর করেছে।

আজকাল সোশ্যাল কিশোর কি’শোরী ও যুবক যুবতীদের প্রাধান্য বেশি। নাচ গান প্রভৃতি ভিডিওর সাথে সাথে নানারকম অ’দ্ভু’ত ঘ’ট’নাও ভা’ইরাল হতে দেখা যায়, যা দেখে আমরা স’ত্যিই অ’বা’ক হয়ে যাই।

সম্প্রতি এখন স’বজায়গাতেই চলছে বিয়ের মরসুম। ফেস’বুক ইন’স্টাগ্রাম ইউ’টিউব সব জায়গাতেই শুধু সেলি’ব্রি’টিদের বিয়ে। আসলে বছরের এই সময়টাতেই শুধু বিয়ের সিজন, তাই এই সময় চা’রিদিকে শুধু বিয়ে।

আর এই বিয়ে উপলক্ষে অনেক জা’য়গাতেই নানারকম অনু’ষ্ঠান হতে দেখা যায়। এমনকি এই বিয়ে উপ’লক্ষে দেখা যায় নানা রকম অ’দ্ভু’ত অ’দ্ভু”ত ভিডিও ভাইরাল হতে। এর আগে ভা’ইরাল হয়েছিল নিজের বি’য়েতে নববধূর হা’-ড় চি-বি’য়ে খাওয়ার ভিডিও,

যা দেখে হেসে লু’টোপু’টি হয়ে গি’য়েছিলেন দর্শক। এছাড়াও একটি ভিডিওতে প্যা’ন্ডে’লের ছাদ ফুঁ’ড়ে নেমে আসতে দেখা গেছিল বরকে, যা দেখে হাসিতে লু’টো’পুটি হয়ে গি’য়েছিলেন দর্শকরা।

বি’য়েতে হলুদ দান একটি বড় অংশ। বিয়ের সকালে গা’য়ে হলুদ অত্যন্ত পবিত্র বলে মানা হয়। এসময় ছেলের এবং মে’য়ের বাড়ি থেকে ত’ত্ত্ব আসে, এবং সবাই অত্যন্ত খুশিতে মেতে ওঠেন।

সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি স্থানে স’কালবেলায় কনেকে গায়ে হলুদ অনুষ্ঠান পর্ব চলছে। সেখানে চারটি মেয়ে হুবহু কনের মতোই হলুদ শাড়ি পড়ে বাংলা সি’নেমার একটি গানের নাচ করে চলেছেন। গানটি স’ম্ভবত জিৎ এবং কোয়েল এর শু’ভদৃ’ষ্টি সিনেমার “গা’য়ে হলুদ”।

কনেকে ফুলের মালা পরিয়ে তার চা’রিপাশে কনে এবং চারটি মেয়ে অ’পূ’র্ব সু’ন্দর ভাবে নাচ করে চলেছে গানটিতে। এই অ’পূ’র্ব সু’ন্দর ভিডিওটি দেখে মু’গ্ধ হয়ে গেছেন সবাই। গা’য়ে হলুদ পর্ব এত সুন্দর ভাবে ই’তিপূর্বে কখনো এরকম দেখা যায়নি।

ভিডিওটি মু’গ্ধ করে দিয়েছে দর্শকদের। ভিডিওটি পো’স্ট করা হয়েছে ড্রি’মলা’ইফ নামে একটি অফি’শিয়াল ইউটিউব চ্যা’নেল থেকে। ভিডিওটি উপভোগ করুন..

About admin

Check Also

এক টুকরো রুটির জন্য জুতা পালিশ!

আফগানিস্তানের এখন যেখানেই যাওয়া হোক না কেন শিশু শ্রমিকদের দেখতে পাওয়া যায়। গাড়ি পরিষ্কার, আবর্জনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *